বাংলা সুনির্বাচিত কৌতুক Bangla Selected Jokes

হাসলে নাকি আয়ু বাড়ে- তাই হাসুন, মন খুলে হাসুন, কারণ হাসলে হার্ট / হৃদয় / মন ভালো থাকে => আর মন ভালো- তো সবই ভালো।

অধিকাংশ জোকস অনলাইন থেকে সংগৃহীত- শুধুমাত্র আপনাদের আনন্দ বিধানের জন্যই এই প্রচেষ্টা, কাউকে ছোট বা হেয় করার উদ্দেশ্যে নয় ; তাই এ ব্যাপারে কারো কোন আপত্তি থাকলে এডমিনকে অবশ্যই জানাতে ভুলবেন না।

* * * Anupamasite-এ আপনাকে স্বাগতম। আপনার পছন্দমত যে কোন ধরনের লেখা বা কৌতুক পোস্ট করতে পারেন।   মানসম্মত লেখা নামসহ সাইটে স্থায়ীভাবে পাবলিশ করা হয় । ধন্যবাদ * * *

*
31) আমি এটা বলছিনা যে.....

একবার এক বাপ নিজের ছেলের সাথে দেখা করতে শহরে এল। গিয়ে দেখলো, তার ছেলের সাথে একটা খুব সুন্দরী মেয়েও থাকে। রাতে তিন জন যখন এক সাথে ডিনার টেবিলে বসলো, বাবা জিজ্ঞেস করলো--"তোর্ সাথে এই মেয়েটি কে রে..?"
ছেলে : বাবা, সে আমার রুম পার্টনার আর আমার সাথেই থাকে। তুমি এটা নিয়ে কি কি ভাবছ, সেটা আমি জানি। কিন্তু আমাদের দুজনের মধ্যে সে রকম কোন সম্পর্ক নেই। আমাদের দুজনেরই আলাদা আলাদা কামড়া আর আমরা দুজনে আলাদা আলাদা বেডে ঘুমাই। আমরা দু'জন শুধু খুব ভাল বন্ধু।
বাপ : ঠিক আছে বেটা।
পরের দিন বাপ নিজের গ্রামে চলে গেল। এক সপ্তাহ পর মেয়েটি ছেলেটিকে বলছে--"শুনো, গত রবিবার তোমার বাবা যে প্লেটে ডিনার করেছিলেন, ওই প্লেটটা খুঁজে পাচ্ছিনা। আমার সন্দেহ তোমার বাবাই এটা চুরি করে নিয়ে গেছেন।
ছেলেটি রেগে গিয়ে বলল--"শাট আপ...তুমি এসব কি বলছো..?"
মেয়েটি বলল--"তুমি একবার তোমার বাবাকে জিজ্ঞেস করে দেখোনা, জিজ্ঞেস করতে কি আপত্তি..?"
ছেলেটি বলল--"OK, আমি জিজ্ঞেস করব।" পরদিন ছেলে বাপকে একটা ই-মেইল পাঠালো...তাতে লিখলো--"আমি এটা বলছি না যে আপনি আমাদের প্লেটটা চুরি করে নিয়ে গেছেন, অথবা এটাও বলছি না যে আপনি প্লেটটা চুরি করেন নি। তবে ভুলবশত আপনি যদি প্লেটটা নিয়ে থাকেন তাহলে ওটা ফেরত দিয়ে দেবেন কারণ, ওটা ওই মেয়েটির খুব পছন্দের প্লেট। ইতি....আপনার ছেলে।
এক ঘন্টা পরই বাবার জবাব এলো--"আমি এটা বলছিনা যে তোর রুম পার্টনার রাতে তোর সাথে ঘুমায় আবার এটাও বলছি না যে ওই মেয়েটি রাতে তোর সাথে ঘুমায় না। তবে ওই মেয়েটি যদি পুরো সপ্তাহের মধ্যে একবারও তার নিজের রুমে, নিজের বেডে শুতে যেত, তাহলে ওর বালিশের নিচেই সে তার প্লেটটা পেয়ে যেত। কারণ প্লেটটা আমি ওখানেই লুকিয়ে রেখে এসেছিলাম। ইতি....তোর বাপ।


32) ক্যারিয়ার

বাবা : এই পটলা এদিকে আয়....
পটলা : আসছি।
বাবা : অবেলায় কোথায় যাচ্ছিস?
পটলা : সাইকেলে করে একটু ঘুরে আসি বাবা ।
বাবা : সারাদিন সাইকেল সাইকেল আর সাইকেল। ক্যারিয়ার নিয়ে কিছু ভেবেছিস ?
পটলা : ইয়ে একবার ভেবেছিলাম। দোকানেও গিয়ছিলাম। কিন্তু যা দাম... ...
বাবা : কি যা তা বলছিস ?
পটলা : সত্যি বলছি বাবা, সাইকেলের পেছনে ক্যারিয়ার লাগালে সাইকেল কেমন ক্ষেত ক্ষেত লাগে। তাছাড়া এ যুগে ক্যারিয়ার অয়ালা সাইকেল চলেনা।
বাবা : অজ্ঞান !!!


33) সিনেমা হলে পেপসির বোতলে

আবুল সিনেমা হলে সিনেমা দেখছে। আবুলের পাশের সিটে বসেছে এক বুড়ো। ঐ বুড়োর হাতে একটা ছোট পেপসির বোতল। বুড়ো ৫ মিনিট পরপর বোতলে চুমুক দিচ্ছে। সিনেমায় দুর্দান্ত এ্যাকশন চলছে। কিন্তু একটু পরপর বুড়ো পেপসির বোতলে চুমুক দেওয়ায় আবুলের খুব ডিসটার্ব হচ্ছে। এভাবে অনেকক্ষণ চলার পরে আবুল বিরক্ত হয়ে বুড়োর হাত থেকে পেপসির বোতলটা কেড়ে নিয়ে বললঃ এটুকু খেতে এতবার চুমুক দিতে হয়?
এই দেখেন,কিভাবে খেতে হয় !! এই বলে সে এক চুমুকে বোতলের বাকি পেপসি টুকু খেয়ে ফেলল। বুড়ো ভীষণ অবাক হয়ে বলল -
একি করলে বাবা !!
আমিতো পেপসি খাচ্ছিলাম না !!
ঐ বোতলে একটু পর পর পানের পিক ফেলছিলাম !!


34) টর্চলাইট জ্বালাইয়া খুজতেসে!!

রাতের বেলা চান্দু ঘুমাতে গেলো!! মশার কামড়ে অতিষ্ঠ হয়ে সে মশারি টানালো!! কিন্তু ভুলক্রমে একখানা জোনাকি পোকা মশার ভিতর ঢুকে পড়ল!! বাতি নিভানোর পরে চান্দু যখন জোনাকিটা দেখিল তখন হাহাকার করে উঠে বললঃ . . . . . "হায় হায়!! মশা তো আমারে টর্চলাইট জ্বালাইয়া খুজতেসে!! আমি এখন কই যাই??"


35) তুই যদি ৬টা বলতি তাহলে একটা জোকস হত..

ছেলে: তুমি খালি পেটে কয়টা আপেল খেতে পারবে??
মেয়ে : ৬টা
ছেলে : তুমি একটার বেশি খেতে পারবে না, কারন একটা আপেল খেয়ে ফেলার পর তোমার পেট তো আর খালি থাকবেন না.
মেয়ে : ওয়াও!! খুব সুন্দর জোকস.
আমি কাল আমার বান্ধবিকে এটা বলব.
মেয়ে তার পরদিন তার বান্ধবি কে বলছে-
মেয়ে : তুই খালি পেটে কয়টা আপেল খেতে পারবি??
বান্ধবি: ১০টা.
মেয়ে : ধুৎ, তুই যদি ৬টা বলতি তাহলে একটা জোকস হত..



* * * এসংক্রান্ত আরও মজার কৌতুক =>> * * *


* * * Anupamasite-এ আপনাকে স্বাগতম। আপনার পছন্দমত যে কোন ধরনের লেখা পোস্ট করতে এখানে ক্লিক করুন।   আপনাদের পোস্ট করা লেখাগুলো এই লিংকে আছে, দেখতে এখানে ক্লিক করুন। ধন্যবাদ * * *

জ্ঞানই শক্তি ! তাই- আগে নিজে জানুন , শেয়ার করে প্রচারের মাধ্যমে অন্যকেও জানতে সাহায্য করুন।

Say something

Please enter name.
Please enter valid email adress.
Please enter your comment.